rss

Tuesday, March 15, 2011

Kanki magi

কয়েকজন বয়স্ক বুয়াকেও মাঝে মাঝে কল্পনায় এনেছি, সালমার মা ও শরফুর মাকে মাঝে মাঝে কল্পনায় চুদেছি, যদিও দেখতে একজনও রূপবতী নয়, বরং গায়ে গন্ধ। সালমার মার বুকটা বিশাল, এটা দেখেই মাঝে মাঝে করেছি। আর শরফুর মা বুড়ি, কেন যেন একেও কয়েকবার বিছানায় এনেছি কল্পনায়। কারন কোন একফাকে বুড়ির ঝুলন্ত দুধ দেখেছি বোঁটা সহ, খারাপ না। কল্পনা করেছি একরাতে সে আমার রুমে ঘুমাতে এল, তারপর রাতের দুর্বলতায় আর কাউকে না পেয়ে যৌন তৃপ্তি নিরসনে তাকে ব্যবহার করেছি। বলেছি, তোমার তো কেউ নেই শরীরের ব্যবহারে। আমার সাথে যদি আজকে থাকো, গোসল করে আসো, তোমাকে কিছু টাকাও দেবো, সুখও দেবার চেষ্টা করি। সত্যি বলতে কী আজ রাতে আমার ওটা করতে ইচ্ছে হচ্ছে কিন্তু তেমন কেউ নেই। এখন ভাবলাম হাত মারার চেয়ে তোমার ভেতরেই ঢুকাই যদি তোমার আপত্তি না থাকে। কাউকে বলার দরকার নাই, তুমি আর আমি। সে বলে ভাইজান আমি বুড়া মানুষ আমারে কেমনে করবেন, আপনার ভালো লাগবে না। টাকা লাগবে না আপনি আনন্দ পেলে এমনিই করেন, আমার অসুবিধা নাই। আমি বহুবছর এইটা করি নাই। আমি বলি, তুমি গোসল করে আসো। গোসল করে আসলে লাইট নিবিয়ে অন্ধকারে বিছানায় নিয়ে গেলাম শরফুর মাকে, শাড়ীটাড়ী খুলে নেংটো করে বুক হাতালাম প্রথমে, পোতা পোতা ঝুলে পড়া স্তন পেলাম, সামান্য কিছু মাংস আছে, নরম তুলতুলে, ক্ষুধার্তের কাছে তাই কম কি, কয়েকমিনিট কচলিয়ে স্তনবোটা মুখে নিলাম, কিশমিশের মতো লাগলো, তবু চুষলাম বিকৃত আনন্দে। অন্ধকারে বোঝা গেল না কতটুকু উপভোগ করছে বুড়ি। তারপর রান ফাক করে যোনিতে হাত দিলাম, খসখসে বাল, ছিদ্র খুজে পেলে আঙুল দিয়ে গুতা দিলাম, ঢিলা মনে হলো, তবু খাড়া শক্ত লিঙ্গটা ভেতরে চালিয়ে দিলাম ফচাৎ করে, ওমা... বুড়ি লাফিয়ে উঠলো, ভাইজান আস্তে, ব্যথা লাগে। আরে ধুত, বলে আমি ঠাপ মারা শুরু করলাম। মারতে মারতে দেখি পুরা লুজ। খালি ভেতরটা গরম এইটা টের পেলাম। তবু হাত মারার চেয়ে এটা সোনার ভেতর মালটা ফেলা আরাম বেশী। স্তনের বোঁটাটা আবার মুখে নিয়ে চুষতে চুষতে চরমানন্দে বীর্যপাত করলাম শরফুর মার সোনার ভেতরে। জিজ্ঞেস করলাম, কেমন লাগছে। শরফুর মা হেসে বলে, অনেকদিন পর এরকম মজা পেলাম। আমি খুশী করার জন্য বললাম, সুযোগ পেলে মাঝে মাঝে তোমাকে এরকম চুদবো। শরফুর মা খুব খুশী, বললো, আইচ্ছা।


>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>






আমি বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে আয়নায় নিজের দিকে তাকালাম। জীবনে এই প্রথম একটা মেয়ের কাছে নিজেকে বিপন্ন মনে হলো। পুরুষ ধর্ষন আগে কখনো শুনিনি। আজ নিজেই ধর্ষনের স্বীকার হতে যাচ্ছি। একটা মেয়ে প্রাকৃতিক ভাবেই কয়েকজনের সাথে পর পর সেক্স করতে সক্ষম। কিন্তু পুরুষের সেই ক্ষমতা নাই। পুরুষ একবার পড়ে গেলে এক ঘন্টা অপেক্ষা করতে হয়। দুর্বল লাগে। ভাবীর যা আক্রোশ দেখলাম, আমাকে ছাড়বে না। ভয় পাচ্ছি সারারাত ধরে চুদতে বলে কি না। সারারাত চোদা আমার পক্ষে সম্ভব না। বিধ্বস্ত হয়ে যাবো। আমি এখন ভাবীর যৌন আকাংখার সহজ শিকার। তাকে তৃপ্ত করতে না পারলে রক্ষা নাই। নীচে হাত দিয়ে নরম ইদুরের মতো কালচে লিঙ্গটা দেখলাম। শক্তিহীন। ভাবীর নাভির উপর সব ছেড়ে দিয়ে শক্তিহীন হয়ে গেছে। দাড়িয়ে কমোডে পেশাব করলাম। তারপর বেসিনে ধুয়ে নিলাম নুনুটা। তোয়ালে দিয়ে মুছে বেরুলাম বাথরুম থেকে। ভাবী তখনো নেংটো শুয়ে আছে। আমার দিকে চেয়ে হাসলো। আমি আস্বস্ত হবার চেষ্টা করলাম। ভাবীর সামনে গিয়ে দাড়াতেই ভাবী হাত বাড়িয়ে নরম লিঙ্গটা হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখলো।


-তোমার জিনিস এত ছোট কেন
-মাল পড়ে গেছে তো
-বড় হতে কতক্ষন লাগে তোমার।
-ঘন্টাখানেক
-অতক্ষন আমি অপেক্ষা করতে পারবো না। আসো আমার দুধে এটাকে ঘষো। পাছায় ঘষো। যেখানে খুশী ঘষে এটাকে শক্ত করো। তারপর আমাকে কঠিন চোদা দাও। প্লীজ। তোমাকে জোর করতে চাই না। তুমি পুরোনো বন্ধু। আমি চাই তুমি আমার যৌবনকে ছিড়ে খাও সারারাত। আমি তোমাকে নিয়ে একটা রাত মৌজ করতে চাই। তুমি বৌয়ের কাছ থেকে ছুটি নাও। আজ রাতে তুমি আমার।
-ভাবী, তুমি এটা মুখে নাও তাহলে এটা তাড়াতাড়ি দাড়াবে
-তাই? আগে বলবে তো। তোমার এটাকে চুষতে আমার ভালোই লাগবে
-কিন্তু কামড় দিও না ভাবী। শুধু চুষবে আস্তে আস্তে। জোরে চুষলে মাল বেরিয়ে যাবে।
-আমি তোমার মাল খাবো, আমাকে দাও
-মাল মুখে ফেলে দিলে তো চুদতে পারবো না। আবার নরম হয়ে যাবে
-ওহ আচ্ছা। তাহলে মাল আসার আগে বোলো।


আমি ভাবীর দুই দুধের উপর উঠে বসলাম। ধোনটা ঢুকিয়ে দিলাম ভাবীর মুখের ভেতর। নরম ধোন। ধোন মুখে পেয়ে ভাবী পরম আনন্দে চুষতে লাগলো। আহ, এতক্ষনে আরাম লাগছে আবার। সুখ সুখ। এই মাগীকে দিয়ে লিঙ্গটা চোষাতে পারছি বলে প্রতিশোধের আনন্দ পাচ্ছি। খা মাগী খা। মিলিটারীর বৌরে আমি মুখে চুদি। আমার বিচিদুটো চুমুতে ভরিয়ে দিচ্ছে ভাবী। আমি ধোনের মাথা দিয়ে ভাবীর ঠোটে লিপিস্টিক লাগানোর মতো করতে লাগলাম। নাকের ফুটোতে দিলাম। চোখে, মুখে, কপালে, গালে, সবজায়গায় ধোন দিয়ে ঘষতে লাগলাম। অপূর্ব আনন্দ। কোন মেয়েকে চোদার চেয়ে তার মুখে ধোন ঘষার সুযোগ পেলে আমি বেশী খুশী।


দশ মিনিটের মাথায় খাড়া শক্ত হয়ে গেল ধোনটা। আমি ভাবীর গায়ের উপর উপূর হয়ে ধোনটা সোনার ছিদ্র বরাবর লাগালাম। ওখানটায় ভেজা। থকথকে। সোনার দরজাটা হা করে খোলা। বিনা বাধায় ফুড়ুত করে ঢুকে গেল। ছিদ্র এত বড়, মনে হলো এরকম তিনটা ধোন একসাথে নিতে পারবে মাগী। আমি কিছুটা নিরাশ হয়ে তবু ঠাপাতে লাগলাম। ঠাপাচ্ছি, কিন্তু ধোনে কো অনুভুতি নেই। ভেতর থেকে শুধু গরম গরম ছোয়া পাচ্ছি সোনা ছিদ্রের, সোনার দেয়ালের। চোদা যুতসই না হওয়াতে ভাবীও হতাশ। বললো
-ওটা বের করো
-কেন
-যা বলছি করো
-করলাম
-তুমি আমার সোনায় মুখ দাও
-কেন
-আরে দাও না, অত প্রশ্ন করো কেন
-তোমার ওখানে থকথকে
-হোক থকথকে, তবু তুমি ওখানে মুখ দিয়ে চোষ আমাকে
-ভাবী, আপনি বাথরুম থেকে ধুয়ে আসুন, তারপর চুষবো আমি
-আমি বাথরুমে যাই, আর তুমি পালাও এদিকে, চালাকী, না?
-আরে না না, পালাবো কেন
-বেশী কথা বলো না। যা বলছি চোষ আমাকে। নাহলে আগে যা বলেছি, পুলিশ ডাকবো। পুলিশ মেয়েদের কথাই বিশ্বাস করবে।
আমি উপায় না দেখে ভাবীর দুই রানের মাঝখানে মুখ দিলাম। দুই রানে চুমো খেয়ে, জিহবা দিয়ে চেটে দিলাম। বাল কাটে না মাগী বহুদিন। লম্বা লম্বা বাল। বাল সরিয়ে ভেতরে নজর দিলাম। মোটেও সুন্দর না।লাল গোলাপীর মিশ্রন যোনীছিদ্রে। দু আঙুলে ছিদ্রটা ফাক করলাম। নরম মাংস। গন্ধে ভরপুর। মালের গন্ধ। একসময় এই মালের গন্ধের জন্য কত পাগল ছিলাম। মেয়েদের গুদে কতবার নাক ডুবিয়েছি আনন্দে। আজ সেই জায়গায় ভর করেছে নিরানন্দ। আমি যোনীদেশে নাক ডুবিয়ে বাইরের অংশে চুমু খেতে খেতে ভাবীর চোখে তাকালাম। ভাবী চোখ বন্ধ করে আনন্দ নিচ্ছে। আমি চেষ্টা করলাম ভেতরে ঠোট না দিতে। ঘেন্না লাগছে। কিন্তু ভাবী দুই উরু দিয়ে আমার মাথা চেপেধরলো। আমি নড়া চড়া করতে পারলাম না। তারপর আমার চুলের মুঠি ধরে চেপে ধরলো সোনার মধ্যে। বললো, "খা খা। জলদি খা। জিহবা বের কর হারামজাদা। আলগা আলগা খাস কেন।" আমি ঠিক এই জিনিসটার ভয় পাচ্ছিলাম। জিহবাতে ভাবীর যোনীদেশের শ্পর্শ লাগলে কী ঘেন্না লাগবে ভাবছি। তবু উপায় নেই। জিহবা বের করে ছোয়ালাম হালকা করে। যোনীছিদ্রের একটু ভেতরে। ভাবী বললো, "আরো ভেতরে। ঢোকা- ঢোকা। পুরো জিহবা বের কোরে ঢোকা" এবার আমি চোখ বুঝে বন্য জন্তুর উন্মত্ততায় চুষতে শুরু করলাম ভাবীর সোনার ভিতর বাহির। জিহবা টা পুরো ঢুকিয়ে দিলাম। নোনটা স্বাদ, বিশ্রী লাগলো। তবু তাড়াতাড়ি করে চোষাচুষি করতে লাগলাম যাতে ভাবীর অর্গাজম হয়ে যায়। তাহলেই আমার মুক্তি। প্রায় দশ মিনিট বন্য দাপাদাপির পর ভাবীর শরীরটা মোচরাতে শুরু করলো। মিনিটখানেক পরই মাল খসলো ভাবীর। গরম গরম টাটকা রস বলকৎ বলকৎ করে ছেড়ে দিল ভাবী আমার মুখের ভেতর। আমার নাক, ঠোট, জিহবা ভাবীর রসে ভরপুর ভরে গেছে। নোনতা স্বাদ, নোনতা গন্ধ। বুঝলাম ভাবীর অর্গাজম হলো। মুখভর্তি যোনীরস নিয়েও শান্তি লাগছে কারন এবার আমার মুক্তি আসন্ন। কুলি করে ফেলতে হবে, নাহয় গলার ভেতরে চলে যাবে মালগুলো।


ভাবির চেহারায় তৃপ্তির ছোয়া। হাসি হাসি মুখ। আমার দুর্দশায় মজা পেয়েছে। আমাকে কাছে ডাকলো। বললো, 'আসো তোমাকে একটু আদর দেই। তুমি আমাকে অনেক মজা দিলে। এই মজাটা আমাকে আর কেউ দেয় নাই জীবনে। তুমি এত্ত ভালো। তোমার কাছে আমি চিরকৃতজ্ঞ। তোমার বাড়াটা আমাকে দাও আমি চুষে দেব।' আমি এগিয়ে গিয়ে বাড়াটা ভাবীর মুখে ধরলাম। এটা এখন সেমি হার্ড। ভাবী মুখের ভেতর নিতেই এটার বড় হতে শুরু করলো। মিনিটের মধ্যেই শক্ত আর বড় হয়ে গেল। আমি হালকা ঠেলছি চোদার ষ্টাইলে। ভাবীর মুখের ভেতর আসা যাওয়া করতে করতে দারুন অনুভুতি হলো। একটা বুদ্ধি হলো। প্রতিশোধ নেবো। মাগীর মুখের ভেতর মাল ছেড়ে দেব। ভাবী বিছানায় শুয়ে আমি খাটের কিনারে দাড়িয়ে। ভাবীর মুখের ভেতর আমার ধোন আসা যাওয়া করছে। শুধু যাওয়া আসা আর আনন্দ আমার মনে। ফুর্তি আমার ধোনে। মুটকি আমার ধোন খাচ্ছে। খা। তোকে হেডায় চুদে কোন সুখ নেই। তোর মুখেই চুদি তাই। ভাবী একদম খাটের কিনারায় শুয়েছে বলে ভাবীর ডান পাশের লাউদুধটা খাটের কিনারা বেয়ে নীচের দিকে ঝুলে ফ্লোরের কাছাকাছি চলে গেছে। শালী, কত্তবড় দুধ বানিয়েছে খেয়ে খেয়ে। লাউয়ের দোলা দেখতে দেখতে ধোন ঢোকাতে আর বের করতে লাগলাম ভাবীর মুখের ভেতর। একহাতে ঝুলন্ত লাউটা ধরে তুলে বিছানায় রাখার চেষ্টা করলাম। তুলতুলে ব্যাগের মতো লাগলো। ওজন আছে। দুই কেজির কম না। রাখতে পারলাম না, আবার ঝুলে পড়লো। আমি বোটা ধরে ঝুলিয়ে রাখলাম হাতে। অন্যদিকে কোমর নাচিয়ে ঠাপ মারছি মুখে। এই চরম আনন্দময় সময়ে আমার মাল বের হয়ে আসার সময় হলো। আমি লাউদুধ ছেড়ে দিয়ে মাগীর চুল ধরলাম দুই হাতে। মিনিটখানেক পর একদম চরম মুহুর্তে, ধোনটা ঠেসে ধরলাম পুরোটা মুখের ভিতর। চিরিক চিরক করে বীর্যপাত হলো চরম সুখের একটা আনন্দ দিয়ে। মাগী মাথা সরাতে চাইলো, আমি ঠেসে ধরে রাখলাম। খা। মনে মনে বললাম। মালের শেষ ফোটা বের হওয়া পর্যন্ত লিঙ্গটা বের করতে দিলাম না। আমার শক্তি দেখে ভাবী স্তম্ভিত। বললাম, "আমি তোমারটা খাইছি, তুমি আমারটা খাইলা। কিছু মনে কইরো না। আমি তোমারে পরেরবার আসলে আবার চুদবো। সারারাত থাকবো। তুমি খুব সুন্দর ভাবী।" মনে মনে বললাম, তোর সাথে জীবনে যদি আমি দেখা করি। খানকি মাগী।

0 comments:


Post a Comment

Apni Meyeder Shorirer Kon Ongo Te Beshi Akristo Hon?

 

About Me

www.420.blogspot.com
MBBS in MALE
View my complete profile